আগামীকাল ডিগ্রি ২য় বর্ষ পরীক্ষা শুরু, ডিগ্রি ২য় বর্ষ পরীক্ষার রুটিন ২০২২, ডিগ্রি ২য় বর্ষ পরীক্ষার সংশোধিত রুটিন ২০২২ Degree Routine 2022

আগামীকাল ডিগ্রি ২য় বর্ষ পরীক্ষা শুরু, ডিগ্রি ২য় বর্ষ পরীক্ষার সংশোধিত রুটিন ২০২২ Degree Routine 2022
ডিগ্রি ২য় বর্ষ পরীক্ষার সংশোধিত রুটিন ২০২২

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে ডিগ্রি ২য় বর্ষ পরীক্ষা শুরু হতে যাচ্ছে আগামী ৪ এপ্রিল ২০২২ তারিখ।  ডিগ্রি ২য় বর্স পরীক্ষার সংশোধিত রুটিন ২০২২ এর পিডিএফ ফাইনালে ডাউনলোড করতে পারবেন নিচ থেকে।

তারিখ : ০৩ এপ্রিল ২০২২ 

সংবাদ বিজ্ঞপ্তি 

ডিগ্রি ২য় বর্ষ পরীক্ষার সংশোধিত রুটিন ২০২২, ২০২০ সালের ডিগ্রি ২ য় বর্ষ পরীক্ষা আগামীকাল থেকে শুরু।

সংশোধিত সময়সূচি অনুযায়ী পরীক্ষা শুরু হবে। জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে ডিগ্রি ২য় বর্ষ পরীক্ষা ২০২০ সালের পরীক্ষার ২০২২ সালে অনুষ্ঠিত হবে। কিন্তু ডিগ্রি ২য় বর্ষ পরীক্ষার সংশোধিত রুটিনের মাধ্যমে অনুষ্ঠিত হবে। জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে ২০২০ সালের ডিগ্রি পাস ও সার্টিফিকেট কোর্স ২ য় বর্ষ পরীক্ষা আগামীকাল ৪ এপ্রিল ২০২২ তারিখ থেকে সারাদেশে একযোগে শুরু হবে । শুক্রবার ও সরকারী ছুটি ব্যতীত ঘোষিত সময়সূচি অনুযায়ী ২৫ মে পর্যন্ত এ পরীক্ষা চলবে । সকাল ৯ টা ৩০ মিনিট থেকে পরীক্ষা শুরু হবে।

ডিগ্রি ২য় বর্ষ পরীক্ষার রুটিন ২০২২, ডিগ্রি ২য় বর্ষ সংশোধিত পরীক্ষার রুটিন ২০২২

সারাদেশে মোট ১ হাজার ৮৭৯ টি কলেজের ৭১১ টি কেন্দ্রে প্রায় ২ লক্ষ শিক্ষার্থী এই পরীক্ষায় অংশ নেবে। পরীক্ষার যাবতীয় প্রস্তুতি ইতোমধ্যে সম্পন্ন হয়েছে।  পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন করার জন্য জাতীয় বিশ্ববিদ্যালয় গাজীপুর ক্যাম্পাসে কন্ট্রোল রুম খোলা হয়েছে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ডিগ্রি ২য় বর্ষের সংশোধিত রুটিন ২০২২ পিডিএফ নিচে দেওয়া হলো।

আগামীকাল ৪ এপ্রিল ২০২২ তারিখ পরীক্ষার শুরু হবে ২০২০ সালে ডিগ্রি ২য় বর্ষের পরীক্ষার আগামীকাল শুরু হবে। কারুণ দেশে করোনা পরিস্থিতি অবনতি হওয়া সকল জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষার স্থগিত করা হয়েছিল। এখন দেশে করোনা পরিস্থিতি উন্নতি হওয়া জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল পরীক্ষার শুরু হয়েছে এবং আগামীকাল জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে ডিগ্রি ২য় বর্ষের পরীক্ষা ২০২০ এর শুরু হতে যাচ্ছে আগামী কার ৪ এপ্রিল ২০২২।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ডিগ্রি ২য় বর্ষ পরীক্ষার রুটিন ২০২২

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ডিগ্রি ২য় বর্ষ পরীক্ষার রুটিন ২০২২
ডিগ্রি ২য় বর্ষ পরীক্ষার রুটিন পৃষ্ঠা ১

২ জাতীয় বিশ্ববিদ্যালয়ের ডিগ্রি ২য় বর্ষ পরীক্ষার রুটিন ২০২২
ডিগ্রি ২য় বর্ষ পরীক্ষার রুটিন পৃষ্ঠা ২





আপনি পিডিএফ ফাইল ডাউনলোড করতে পারবেন 60 সেকেন্ড পর



এই রকম আরও তথ্য পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন। এর পাশাপাশি গুগল নিউজে আমাদের ফলো করুন।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url