জাতীয় বিশ্ববিদ্যালয় অনার্স ১ম বর্ষ পরীক্ষা রুটিন শুরু ১৬ অক্টোবর

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে ২০২২ খ্রিষ্টাব্দের অনার্স ১ম বর্ষ পরীক্ষা আগামীকাল সোমবার (১৬ অক্টোবর) থেকে শুরু হবে। রোববার (১৫ অক্টোবর) বিকেলে জাতীয় বিশ্ববিদ্যালয় থেকে সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

জাতীয় বিশ্ববিদ্যালয় অনার্স ১ম বর্ষ পরীক্ষা রুটিন | NU Honours 1st year exam Routine 2023
জাতীয় বিশ্ববিদ্যালয় অনার্স ১ম বর্ষ পরীক্ষা রুটিন

বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়েছে, সারাদেশে একযোগে বেলা ১টা থেকে এ পরীক্ষা শুরু হবে। পরীক্ষাটি ডিজিটাল মাধ্যমে এক্সামিনেশন ম্যানেজমেন্ট সিস্টেমে (ইএমএস) অনুষ্ঠিত হবে। ৩৩৯টি কেন্দ্রে ৩১টি অনার্স বিষয়ে ৪ লাখ ৫০ হাজার শিক্ষার্থী এই পরীক্ষায় অংশগ্রহণ করবে।

জাতীয় বিশ্ববিদ্যালয় অনার্স ১ম বর্ষ পরীক্ষা রুটিন

অনার্স ১ম বর্ষের পরীক্ষার রুটিন ২০২৩ আজ প্রকাশিত হয়েছে। প্রত্যেকেরই পরীক্ষার রুটিন জানা দরকার। তাছাড়া আপনি কোনোভাবেই পরীক্ষা দিতে পারবেন না। তাই জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ১ম বর্ষের পরীক্ষার জন্য আপনাকে রুটিন পরীক্ষা দেখতে হবে। কারণ হল আপনি জানেন না কখন পরীক্ষা হবে। আবার কখন কোন অনার্স পরীক্ষা দেওয়া হবে তাও জানতে পারবেন না। তাই জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ১ম বর্ষ পরীক্ষার রুটিন বিষয়গুলো অবশ্যই জানতে হবে।

তাই আপনাকে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ১ম বর্ষের রুটিন মনে রাখতে হবে যাতে ভুল না হয়। এবং সব প্রার্থী অনেকবার পরিবর্তন করা হয়। তাই আপনাকে অনার্স ১ম বর্ষের রুটিন জানতে হবে। আপনি যদি অনার্স ১ম বর্ষের রুটিন দেখেন তাহলে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ১ম বর্ষের পরীক্ষা দিন। তাহলে আপনি অনেক সুবিধা ভোগ করতে পারবেন।

অনার্স ১ম বর্ষের পরীক্ষার রুটিন ২০২৩

জাতীয় বিশ্ববিদ্যালয় অনার্স ১ম বর্ষ পরীক্ষা রুটিন | NU Honours 1st year exam Routine 2023

অনার্স ১ম বর্ষের পরীক্ষার রুটিন ২০২৩


জরুরী প্রয়োজনে যোগাযোগের বিস্তারিত তথ্য জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে www.nu.ac.bd পাওয়া যাবে।

এই রকম আরও তথ্য পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন। এর পাশাপাশি গুগল নিউজে আমাদের ফলো করুন।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url