জাতীয় বিশ্ববিদ্যালয়ের সব কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ

বাংলাদেশ চলমান তীব্র দাবদাহের কারণে জাতীয় বিশ্ববিদ্যালয়ের সব কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ করা হয়েছে। জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত কলেজসমূহের ক্লাস বন্ধ থাকবে পরবর্তী ঘোষাণা না দেওয়া পর্যন্ত।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের সব কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ
জাতীয় বিশ্ববিদ্যালয়
২০ এপ্রিল শনিবার আজ বিশ্ববিদ্যালয়ের এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে। এদিকে চলমান দাবদাহে কারণে শিক্ষার্থীদের স্বাস্থ্য সুরক্ষা জন্য দেশের জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত সব শিক্ষাপ্রতিষ্ঠান আরও ৭ দিন বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে। আগামী ২১ এপ্রিল থেকে ২৭ এপ্রিল পর্যন্ত প্রাথমিক, মাধ্যমিক বিদ্যালয় এবং সরকাল বেসরকারি কলেজ, মাদরাসা, কারিগরি সকল প্রতিষ্ঠান বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে। দেশজুড়ে চলমান তীব্র দাবদাহের (হিট অ্যাল্যার্ট) পরিস্থিতি বিবেচনায় পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত দেশের সকল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অ্যাসেম্বলি বন্ধ থাকবে।

পবিত্র রমজান ও ঈদুল ফিতরসহ বেশ কিছু ছুটির সমন্বয় করে টানা ২৬ দিন ছুটি কাটিয়ে আগামী ২১ এপ্রিল তারিখ দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান খোলার দিন ছিল। কিন্তু দেশের তীব্র তাপপ্রবাহ বয়ে যাওয়ার শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি ৭ দিন বাড়কনোর দাবি জানিয়েছে। এরপর শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছেন।

এই রকম আরও তথ্য পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন। এর পাশাপাশি গুগল নিউজে আমাদের ফলো করুন।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url