একাদশে ভর্তি পঞ্চম ধাপে নির্বাচিত শিক্ষার্থীদের ভর্তি শুরু আগামী রোববার ২০২২

একাদশে ভর্তি পঞ্চম ধাপে নির্বাচিত শিক্ষার্থীদের ভর্তি শুরু আগামী রোববার
একাদশে ভর্তি পঞ্চম ধাপে নির্বাচিত শিক্ষার্থীদের ভর্তি শুরু আগামী রোববার ২০২২

একাদশে ভর্তি পঞ্চম ধাপে নির্বাচিত শিক্ষার্থীদের ভর্তি শুরু আগামী রোববার ২০২২

বিভিন্ন কলেজ ও মাদ্রাসা একাদশ শ্রেণিতে ভর্তির পঞ্চম ধাপে নির্বাচিত শিক্ষার্থীরা আগামী রোববার (২৭ মার্চ) ও এরপর দিন সোমবার (২৮ মার্চ) কলেজে ভর্তির সুযোগ পাবেন। এ দুই দিন নির্বাচিত শিক্ষার্থীদের ভর্তির প্রাথমিক নিশ্চায়ন করতে হবে। ২৭ মার্চ থেকে ২৮ মার্চ বিকেল ৫ টার মধ্যে ২২৮ টাকা রেজিস্ট্রেশন ফি জমা দিয়ে ভর্তির প্রাথমিক নিশ্চায়ন করতে বলা হয়েছে পঞ্চম ধাপে নির্বাচিত শিক্ষার্থীদের।

গতকাল বৃহস্পতিবার রাত ১২টায় কেন্দ্রীয় ভর্তির ওয়েবসাইটে পঞ্চম ধাপের ফল প্রকাশ করা হয়।

জানা গেছে, কেন্দ্রীয় ভর্তির নির্ধারিত ওয়েবসাইটে (http://www.xiclassadmission.gov.bd) ফল প্রকাশ করা হয়েছে। শিক্ষার্থী ও অভিভাবকরা ওয়েবসাইটে প্রবেশ করে রোল নম্বর, রেজিস্ট্রেশন নম্বর, বোর্ড ও পাসের বছর প্রদান করে রেজাল্ট  দেখতে পারবেন যে, আপনি কোন কলেজে চান্সে পেয়েছে।  

সকল শিক্ষা বোর্ডগুলো জানিয়েছে, পঞ্চম পর্যায়ে নির্বাচিত শিক্ষার্থীদের আগামী ২৭ মার্চ থেকে ২৮ মার্চ বিকাল ৫টার মধ্যে মোবাইল ব্যাংকিং চার্জ বাদে রেজিস্ট্রেশন ফি ২২৮ টাকা (ওয়েবসাইটে উল্লেখিত অপারেটরের মাধ্যমে) জমা দিলে ভর্তির প্রাথমিক নিশ্চায়ন সম্পন্ন হবে। শিক্ষা প্রতিষ্ঠানে ভর্তির তারিখ ২৭ মার্চ থেকে ২৮ মার্চ পর্যন্ত।

Next Post Previous Post
মন্তব্যগুলো দেখান
মন্তব্যগুলো যোগ করুণ

আপনার মূল মান মতামতটি আমাদের জানান। আমি শালীন ভাষা ব্যাবহার করবো এবং অশ্লীল ভাষা ব্যাবহার থেকে বিরত থাকবো। কৌণিক বার্তা.কম আপনার আইপি অ্যাড্রেস ব্লকের ক্ষমতা রাখে।

comment url