iPhone 15 and iPhone 15 plus: আইফোন ১৫ সিরিজের দাম কালার

আইফোন ১৫ এবং আইফোন ১৫ প্লাস একটি টেকসই, রং-ইনফিউজড ব্যাক গ্লাস এবং নতুন কনট্যুরড একটি চমৎকার নতুন ডিজাইন। এবং Dynamic Island,   2x Telephoto সহ একটি 48MP সামনের ক্যামেরা এবং USB-C চার্জ ও ডাটা আদান-প্রদানের শক্তিশালী মাধ্যমে। আইফোন ১৫ উন্নত এবং শক্তিশালী Processor A16 Bionic।

iPhone 15 and iPhone 15 plus: আইফোন ১৫ সিরিজের দাম কালার


iPhone 15 Detail

আইফোন ১৫ এবং আইফোন ১৫ প্লাস দাবি করেন যে আমার প্রথম কালার-ইনফিউজড ব্যাক গ্লাস একটি অত্যাশ্চর্য, টেক্সচার্ড ম্যাট ফিনিশ এবং অ্যালুমিনিয়াম ঘেরে একটি নতুন ফেম৷ উভয় মডেলেই রয়েছে Dynamic Island, এবং ব্যবহারকারীদের জীবনের প্রতিটি মুহূর্তের সুন্দর ছবি তুলার জন্য জন্য ডিজাইন করা হয় উন্নত মানের ক্যামেরা সিস্টেম যা 48MP প্রধান ক্যামেরা সুপার-হাই-রেজোলিউশন ছবি এবং একটি নতুন 2x টেলিফটো এবং ব্যবহারকারীদের মোট তিনটি অপটিক্যাল জুম লেভেল দিতে পারবে। মনে হবে  আইফোন ১৫ তিনটি ক্যামেরা আছে।  আইফোন 15 কম-আলোতে পারফরম্যান্স সহ ভালো ছবি ক্যাপচার করা সহজ করে তোলেছে।  অ্যাপলের উদ্ভাবনী স্যাটেলাইট অবকাঠামোর উপর ভিত্তি করে, স্যাটেলাইটের মাধ্যমে রোডসাইড অ্যাসিসট্যান্স ব্যবহারকারীদের AAA-তে সংযোগ করতে পারে যে কোন সমস্যা স্যাটেলাইট এর মাধ্যমে ইমার্জেন্সি কল করতে পারবে।  ভালো পারফরম্যান্স এবং ভালো কর্মক্ষমতা জন্য A16 Bionic সঙ্গে এর সাথে একটি USB-C সংযোগ করা হয়েছে এবং আমার বন্ধুদের খুঁজুন জন্য অনুসন্ধান সিস্টেম দেওয়া আছে।

iPhone 15 & iphone 15 plus Colors

আইফোন ১৫ এবং আইফোন ১৫ প্লাস পাঁচটি চমৎকার নতুন রঙে পাওয়া যাবে: গোলাপী, হলুদ, সবুজ, নীল এবং কালো।  প্রি-অর্ডার শুরু হবে ১৫ সেপ্টেম্বর, প্রদান শুরু হবে ২২ সেপ্টেম্বর থেকে।

iPhone 15 Display

একটি উন্নতমানের ডিসপ্লে সহ একটি সুন্দর এবং টেকসই ডিজাইন করা হয়েছে আইফোন ১৫ ও প্লাস ৬.১-ইঞ্চি এবং ৬.৭-ইঞ্চি ডিসপ্লে। iPhone 15 এবং iPhone 15 Plus-এ রয়েছে ডায়নামিক আইল্যান্ড, গুরুত্বপূর্ণ সতর্কতা এবং লাইভ অ্যাক্টিভিটিগুলির সাথে ইন্টারঅ্যাক্ট সিস্টেম। এই ডিসপ্লে HDR উজ্জ্বলতা এখন 1600 নিট পর্যন্ত দেওয়া জয়েছে। HDR ফটো এবং ভিডিওগুলি আগের চেয়ে আরও ভাল দেখায়।  এবং যখন রৌদ্রোজ্জ্বল হয়, তখন সর্বোচ্চ বহিরঙ্গন উজ্জ্বলতা 2000 নিট পর্যন্ত পৌঁছায় — আগের প্রজন্মের তুলনায় দ্বিগুণ উজ্জ্বল।

iPhone 15 Processors

আইফোন ১৫ দেওয়া হয়েছে A16 Bionic একটি 5-core GPU সহ, ভিডিও স্ট্রিমিং করার সময় এবং গেম খেলার সময় মসৃণ গ্রাফিক্স সক্ষম করে — এই সবই অবিশ্বাস্য কম্পিউটেশনাল ফটোগ্রাফি ক্ষমতা এবং ডায়নামিক আইল্যান্ড, গোপনীয়তা সহ অন্তর্নির্মিত। iPhone 15 Featuring iOS 17 ফিচার ব্যবহার করা হয়েছে। 

iPhone 15 Price in Bangladesh

আইফোন ১৫ সিরিজের দাম কত? ফোর্বস এক প্রতিবেদনে আইফোন ১৫ সিরিজের দাম জানিয়েছে।

iPhone 15 price : ৭৯৯ ডলার থেকে শুরু

iPhone 15 Plus price : ৮৯৯ ডলার থেকে শুরু

আইফোন ১৫ প্রো : ৯৯৯ ডলার থেকে শুরু

আইফোন ১৫ প্রো ম্যাক্স : ১,১৯৯ ডলার থেকে শুরু

iPhone 15 Available Country and Date

অস্ট্রেলিয়া, কানাডা, চীন, ফ্রান্স, জার্মানি, ভারত, জাপান, মেক্সিকো, সংযুক্ত আরব আমিরাত, যুক্তরাজ্য এবং মার্কিন যুক্তরাষ্ট্র সহ ৪০ টিরও বেশি দেশ এবং অঞ্চলের গ্রাহকরা আইফোন ১৫ এবং আইফোন ১৫ প্লাস প্রাক-অর্ডার করতে সক্ষম হবেন  এই শুক্রবার, সেপ্টেম্বর ১৫, প্রদান শুরু ২২ সেপ্টেম্বর শুক্রবার থেকে সকাল ৫ টা পিডিটি। iPhone 15 এবং iPhone 15 Plus ম্যাকাও, মালয়েশিয়া, Türkiye, ভিয়েতনাম এবং অন্যান্য ১৭ টি দেশ ও অঞ্চলে শুক্রবার, ২৯ সেপ্টেম্বর থেকে পাওয়া যাবে।

এই রকম আরও তথ্য পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন। এর পাশাপাশি গুগল নিউজে আমাদের ফলো করুন।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url