Sony মার্কিন যুক্তরাষ্ট্রে একটি কমপ্যাক্ট, ফ্ল্যাগশিপ স্মার্টফোন নিয়ে এসেছে | কৌণিক বার্তা

 Sony Xperia 5 III Phone price bd

সোনির ছোট ফোনটিতে একটি হেডফোন জ্যাক এবং একটি মাইক্রোএসডি স্লট রয়েছে।

Sony Xperia 5 III Price in Bangladesh TK

TK. ৳৮৫,৮৪৪ প্রায়।

Sony Xperia 5 III, সবুজ রঙে। Sony একটি $1,000 মূল্যের ফ্ল্যাগশিপ স্মার্টফোন, Xperia 5 III, মার্কিন বাজারে আনছে৷  ডিভাইসটিকে "নতুন" বলাটা অবশ্য কিছুটা প্রসারিত, কারণ ফোনটি নয় মাস আগে ঘোষণা করা হয়েছিল।


আপনি দাম থেকে আশা করতে পারেন, Xperia 5 III একটি উচ্চ-সম্পদ ফ্ল্যাগশিপ। 

এটিতে একটি “স্ন্যাপড্রাগন 888 SoC, 8GB RAM, 128GB স্টোরেজ, একটি 4500 mAh ব্যাটারি এবং একটি 6.1-ইঞ্চি, 120 Hz, 2520×1080 OLED ডিসপ্লে রয়েছে।  তিনটি পিছনের ক্যামেরা রয়েছে- একটি 12 এমপি প্রধান ক্যামেরা, একটি 12 এমপি আল্ট্রাওয়াইড এবং একটি 12 এমপি 3x টেলিফটো।  মাত্র ৬৮ মিমি চওড়ায়, Xperia 5 III হল বাজারে সবচেয়ে কমপ্যাক্ট অ্যান্ড্রয়েড ফোনগুলির মধ্যে একটি৷  এটির একটি খুব লম্বা ২১:৯ ডিসপ্লে রয়েছে, তবে প্রস্থের দিক থেকে, এটি একটি iPhone 13 Mini থেকে মাত্র ৪ মিমি বড়।” যদিও এটি অ্যান্ড্রয়েড ১১ এর সাথে শিপিং করা হয়, একটি Android 12 আপডেট শীঘ্রই হবে।


ডিজাইনের ক্ষেত্রে সনি অবশ্যই তার নিজস্ব ড্রামের তালে তালে তালে চলে।  যথারীতি, সোনির ফোনটি আক্রমনাত্মকভাবে আয়তক্ষেত্রাকার এবং একটি সুদর্শন, ন্যূনতম চেহারা রয়েছে৷  সামনের বেজেলটি একটি অনন্য সংযোজন।  একটি খাঁজ বা একটি ছিদ্র পাঞ্চের পরিবর্তে, Sony একটি নিরবচ্ছিন্ন ডিসপ্লে তৈরি করে ক্যামেরাটিকে শ্বাস নেওয়ার জন্য কিছুটা জায়গা দেওয়ার জন্য একটি বড় বেজেল নিয়ে গিয়েছিল৷

Sony Xperia 5 III phone camera

কোম্পানী ফোনের নীচে একটি বড় ফাঁকা জায়গাও রেখেছে যাতে সামনের অংশটি প্রতিসম হবে।  অন্যান্য নন-স্ট্যান্ডার্ড ডিজাইনের সিদ্ধান্তগুলির মধ্যে রয়েছে একটি সাইড-মাউন্ট করা ফিঙ্গারপ্রিন্ট রিডার, একটি হার্ডওয়্যার ক্যামেরা বোতাম, একটি মাইক্রোএসডি স্লট এবং এমনকি একটি ৩.৫ মিমি হেডফোন জ্যাক।



বেশিরভাগ মার্কিন গ্রাহকদের জন্য, এই রিলিজটি তাদের একমাত্র অনুস্মারক হিসাবে কাজ করে যে সনি এখনও স্মার্টফোন তৈরি করে।  আপনি যদি দীর্ঘ মার্কিন বিলম্ব থেকে বলতে না পারেন, কোম্পানিটি তার স্মার্টফোন ব্যবসার সাথে মার্কিন যুক্তরাষ্ট্রকে লক্ষ্য করে না।  বছরের পর বছর যন্ত্রণার পর Android-এ LG-কে তোয়ালে ছুঁড়ে দেওয়া দেখে, আপনাকে বাজারে Sony-এর ভবিষ্যৎ নিয়ে ভাবতে হবে।


Sony এর মোবাইল বিভাগ এপ্রিল ২০২১-এ দীর্ঘ সময়ের মধ্যে তার প্রথম লাভজনক ত্রৈমাসিক পোস্ট করেছিল, কিন্তু খবরটি সব ইতিবাচক নয়;  লাভজনকতা বছরের মধ্যে তার সর্বনিম্ন ফোন চালানের কিছুতেও ছিল। বিভাগটি শুধুমাত্র খরচ কমিয়ে বইয়ের ভারসাম্য বজায় রাখতে পেরেছে, এবং বিক্রয় এখনও ২০১৪ সাল থেকে ব্যাপক নিম্নমুখী প্রবণতায় রয়েছে। তবুও, যদিও, আপনি যদি চান তবে একটি কমপ্যাক্ট অ্যান্ড্রয়েড ফোন এখানে রয়েছে।

Next Post Previous Post
মন্তব্যগুলো দেখান
মন্তব্যগুলো যোগ করুণ

আপনার মূল মান মতামতটি আমাদের জানান। আমি শালীন ভাষা ব্যাবহার করবো এবং অশ্লীল ভাষা ব্যাবহার থেকে বিরত থাকবো। কৌণিক বার্তা.কম আপনার আইপি অ্যাড্রেস ব্লকের ক্ষমতা রাখে।

comment url