সানি লিওনকে উরফি জাভেদ বললেন, ❝তুমি আমার পোশাকের সঙ্গে প্রতিযোগিতা করতে পারবে না❞

 

সানি লিওনকে উরফি জাভেদ

বিগ বস ওটিটি খ্যাত উরফি জাভেদ, যিনি তার অস্বাভাবিক ফ্যাশন স্টেটমেন্টের জন্য পরিচিত, প্রায়শই চোখের বল ধরেন।  দড়ি, তার, পাথর, ভাঙা চশমা বা ফুলের পাপড়ি বেছে নেওয়া থেকে শুরু করে তিনি তার ড্রেসিং স্টাইল নিয়ে পরীক্ষা-নিরীক্ষা চালিয়ে যাচ্ছেন।

 প্রকৃতপক্ষে, S plitsvilla X4-এর হোস্ট সানি লিওনও তাকে ঢেকে দুটি রাজহাঁসের ছোট কালো পোশাকের জন্য প্রশংসা করেছেন।  সানি, যাকে শোতে একজন উপস্থাপক হিসাবে দেখা যায়, বলেছেন, ❝উরফি আপনার পোশাকটি আশ্চর্যজনক এবং বিচওয়্যার হিসাবে একেবারে নিখুঁত। আমি আপনার পছন্দের পোশাক পছন্দ করি এবং এটি দুর্দান্ত দেখাচ্ছে।❞

 উরফি উত্তর দেয়, ❝আমি আমার অনন্য ড্রেস সেন্সের জন্য পরিচিত। আপনি আমার সাথে প্রতিদ্বন্দ্বিতা করতে পারেন, কিন্তু আপনি আমার পোশাকের সাথে প্রতিদ্বন্দ্বিতা করতে পারবেন না, কারণ এটি সর্বদা কারো কল্পনার বাইরে।❞

সাজসজ্জা এবং দুই রাজহাঁসের দিকে তাকিয়ে অর্জুন বিজলানি সবেমাত্র চলো ইশক লাদায়ে গাইতে শুরু করেন। তদুপরি, আগামী পর্বে, উওরফি তার সংযোগ কাশিশ ঠাকুরের সাথে বিশাল লড়াই করবে।  দুজনেই আলাদা হওয়ার সিদ্ধান্ত নেবেন এবং শোতে কাঁদতে দেখা যায়।

এর আগে, চাহাত খান্নার গুজব প্রেমিক রোহন গান্ডোত্রা উরফি জাভেদ এবং তার বান্ধবীর কুৎসিত ঝগড়ার প্রতিক্রিয়া জানিয়েছিলেন।  উরফি এবং চেতন ভগত বিতর্কে চাহাত প্রতিক্রিয়া জানানোর পরে তিনি মিডিয়াকে তাদের বিরোধের জন্য দায়ী করেন।

 রোহান লিখেছেন, ❝এই প্রতিবেদকের জন্য এবং শুধুমাত্র এই প্রতিবেদকের জন্যই নয়, অন্য কোনও প্যাপসের জন্য কথা বলতে চাই।  তারা অভিনেতাদের পিছনে গিয়ে কিছু বলতে উস্কে দেয়।❞

আর অভিনেতারা যখন না বলে, তখন তারা বলে ছোট সা কামড় এখন চেতন এবং উরফি।  এবং আপনি কিছু না বলা পর্যন্ত তারা আপনাকে ছাড়বে না।  এই সমস্ত বিতর্কের মধ্যে, কেবলমাত্র এই জাতীয় পেজগুলি ভিউ এবং ব্যস্ততার সাথে সুবিধা পাচ্ছে।  অন্য কেউ নয়, পিপিএল লড়াই চালিয়ে যান, তারা লড়াই তৈরি করার মাধ্যম এবং শেষ পর্যন্ত তারা সমস্ত সুবিধা পায় যেখানে অভিনেতারা একে অপরকে গালি দিতে থাকে।  একটি কথা- যারা আপনাকে উত্তেজিত করে তাদের সাথে আমাদের কথা বলা থেকে বিরত থাকা উচিত।

উরফি স্ক্রিনশট শেয়ার করে লিখেছেন, “আপনি আপনার গার্লফ্রেন্ডকে ব্যক্তিগতভাবে কেন বলছেন না, মিস্টার?

এখন আপনি যখন দেখছেন যে তিনি তার অসামাজিক এবং বিবেকহীন বক্তব্যের জন্য প্রতিক্রিয়া পাচ্ছেন, আপনি রিপোর্টার এবং পেজকে দোষারোপ করছেন।  তিনি তার মাথায় বন্দুক রাখেননি।  সে যা বলার তা বলেছে।  অন্যকে দোষারোপ না করে আপনার কথার জবাবদিহিতা নিন।  আপনার গার্লফ্রেন্ডের অন্য মহিলাদের পোশাক সম্পর্কে মন্তব্য করা থেকে বিরত থাকা উচিত যখন সে নিজে যা চায় তা পরে।  আপনার গার্লফ্রেন্ডই আমাকে অকারণে উস্কে দিয়েছিল!”

Next Post Previous Post
মন্তব্যগুলো দেখান
মন্তব্যগুলো যোগ করুণ

আপনার মূল মান মতামতটি আমাদের জানান। আমি শালীন ভাষা ব্যাবহার করবো এবং অশ্লীল ভাষা ব্যাবহার থেকে বিরত থাকবো। কৌণিক বার্তা.কম আপনার আইপি অ্যাড্রেস ব্লকের ক্ষমতা রাখে।

comment url