উপায় কাস্টমার কেয়ার নাম্বার, উপায় কোড, Upay Helpline ip Number

উপায় কাস্টমার কেয়ার নাম্বার আছে যেমন ১৬২৬৮ ও ০৯৬১২৩১৬২৬৮ উপায় কোড হচ্ছে *268# আর উপায় মেনু ওপেন করার জন্য *২৬৮# ডায়াল করতে হবে।

উপায় কাস্টমার কেয়ার নাম্বার, Upay Helpline ip Number

উপায় সম্পর্কে

গর্বিত বাংলাদেশী হিসেবে আমাদের সবচেয়ে বড় শক্তির জায়গা হলো, হাল না ছেড়ে দিয়ে আমরা যেকোনো বাধা-বিপত্তির সম্মুখীন হতে পারি এবং সমাধানের পথ খুঁজে বের করে আবার পূর্বের অবস্থায় ফিরে যেতে পারি। এই আশাবাদী চিন্তা থেকে প্রেরণা নিয়ে, গ্রাহকদের সমস্যাগুলো সমাধান করতে এবং প্রতিটি মানুষের আরও কাছে অর্থনৈতিক পরিষেবাগুলো পৌঁছে দেয়ার জন্যই প্রতিষ্ঠিত হয়েছে “উপায়”। উপায়, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের সাবসিডিয়ারি ‘ইউসিবি ফিনটেক কোম্পানি লিমিটেড’ এর একটি মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস ব্র্যান্ড। বাংলাদেশ ব্যাংক থেকে লাইসেন্স পাওয়ার পরে, ২০২১ সালের ১৭ মার্চ দেশের সর্বস্তরের মানুষকে সুলভ, নিরাপদ ও বিস্তৃত মোবাইল ব্যাংকিং সেবা প্রদানের লক্ষ্যে উপায় তার যাত্রা শুরু করে।

উপায় কোড কি?

উপায় মোবাইল ব্যাংকিং কোড ব্যবহার করে লেনদেন করতে প্রয়োজন USSD কোড। উপায় কোড ব্যবহার সম্পর্কে জানা প্রয়োজন। উপায় কোড হচ্ছে *268#। উপায় মেনু ওপেন করার জন্য *268# ডায়াল হয়। এরপর আপনার প্রয়োজন অনুযায়ী যে কোন লেনদেন করতে পারবেন। উপায় একাউন্ট চেক করার জন্য *২৬৮# করতে হবে এবং আপনার প্রয়োজন অনুযায়ী লেনদেন করতে পারবেন।

Upay Code Number

USSD code is required to transact using Upay mobile banking code. Need to know about using Upay code. Upay code is *268#. And to open the Upay menu dial *268#. After that you can do any transaction as per your need. Dial *268# to check Upay account and make transactions as per your requirement.

আর পড়ুনঃ উপায় একাউন্ট খোলার নিয়ম

উপায় কাস্টমার কেয়ার নাম্বার

বাংলাদেশের মোবাইল ব্যাংকিং প্রতিষ্ঠানের মাধ্যমে উপায় একটি। আমরা অনেকই জানি বিকাশ ও নগদ,  রকেট আর আসে যেগুলো সম্পর্কে জানেন। আজ আমরা জানবো উপায় কাস্টমার কেয়ার নাম্বার ও উপায় সম্পর্কে বেশ কিছু তথ্য জানবো। আমরা প্রায় সবাই উপায় ব্যবহার করছি। আমরা উপায় একাউন্ট বা মোবাইল ব্যাংকিং ব্যবহার করে টাকা লেনদেন করে থাকি। কিন্তু যদি উপায় একাউন্ট এর সমস্যা হয় বা লেনদেন করতে কোন সমস্যা বা নতুন কিছু অফার সম্পর্কে জানতে হলে উপায় প্রতিষ্ঠানের সাথে কি ভাবে যোগাযোগ করবো সেই সম্পর্কে অনের অজানা। এই জন্য আপনাদের উপায় সম্পর্কে যে কোন সমস্যা বা তথ্য জানতে চাই কি ভাব জানবেন সেই সম্পর্কে আজ আলোচনা করবো। উপায় কাস্টমার কেয়ার নাম্বার কি এবং বি ভাবে জানবো সেই সম্পর্কে বিস্তারিত দেখুন নিচে।

উপায় কাস্টমার কেয়ার নাম্বার

বাংলাদেশের মোবাইল ব্যাংকিং প্রতিষ্ঠানের মাধ্যমে উপায় (Upay) একটি প্রতিষ্ঠান। উপায় এর মাধ্যমে মোবাইল রির্চাজ, বিদ্যুৎ বিল, গ্যাস বিল, বিভিন্ন প্রতিষ্ঠানের ফি, ক্যাশ আউট করতে পারবেন উপায় (Upay) অ্যাপ বা উপায় ইউএসএসডি কোড *২৬৮# ডায়াল করে।

আরও পড়ুনঃ উপায় থেকে পল্লী বিদ্যুৎ বিল পে করার নিয়ম

উপায় কাস্টমার কেয়ার নাম্বার

উপায় সংক্রান্ত তথ্য ও সেবা পেতে কল করুন 16268 নম্বরে। উপায়-এর যেকোনো বিষয়ে আপনার কোনো জিজ্ঞাসা থাকলে অথবা কোনো সমস্যার সম্মুখীন হলে কল করুন এই নম্বরে। আপনার জন্য আমরা প্রস্তুত আছি ২৪ ঘণ্টা সপ্তাহে ৭ দিন। লেনদেন করতে বা উপায় সম্পর্কে যোগাযোগ করতে পারবেন উপায় কাস্টমার কেয়ার নাম্বার এর মাধ্যমে। উপায় কাস্টমার কেয়ার নাম্বার হচ্ছে 16268 সপ্তাহে ৭ দিন ২৪ ঘণ্টা কথা করতে পারবেন যে কোন সময় উপায় কাস্টমার কেয়ার নাম্বার এর মাধ্যমে। আর কিছু মাধ্যমে উপায় কাস্টমার কেয়ার নাম্বার আছে যেমন ১৬২৬৮০৯৬১২৩১৬২৬৮ উপায় ই-মেইল এর মাধ্যমে যোগাযোগ করতে পারবেন
info@upaybd.com (শুধুমাত্র মিডিয়া অনুসন্ধানের জন্য) ও customerservice@upaybd.com (শুধুমাত্র কাস্টমার সার্ভিসের জন্য) এবং উপায় ওয়েবসাইট www.upaybd.com  

উপায় লাইভ চ্যাট Upay Live Chat

উপায়-এর রয়েছে দারুণ একটি লাইভ চ্যাট অপশন। ২৪/৭ যেকোনো সময় উপায়-এর যেকোনো সমস্যা কিংবা জিজ্ঞাসা থাকলে জানিয়ে দিন লাইভ চ্যাট-এ। 

লাইভ চ্যাট করতে ক্লিক: https://customerservice.upaybd.com/

Upay Helpline ip Number

Upay customer care number is 16268 7 days a week 24 hours you can talk anytime through Upay customer care number. Upay Helpline ip number 16268 and 09612316268 Upay customer care numbers like 16268 and 09612316268 can be contacted through Upay e-mail: info@upaybd.com (for media inquiries only) and customerservice@upaybd.com (for customer service only) and Upay website www.upaybd.com

Next Post Previous Post
মন্তব্যগুলো দেখান
মন্তব্যগুলো যোগ করুণ

আপনার মূল মান মতামতটি আমাদের জানান। আমি শালীন ভাষা ব্যাবহার করবো এবং অশ্লীল ভাষা ব্যাবহার থেকে বিরত থাকবো। কৌণিক বার্তা.কম আপনার আইপি অ্যাড্রেস ব্লকের ক্ষমতা রাখে।

comment url