বোয়েসেলের সতর্কবার্তা রোমানিয়া যেতে ইচ্ছুক কর্মীদের জন্য

বোয়েসেলের মাধ্যমে রোমানিয়া যেতে ইচ্ছুক কর্মীরা যেন প্রতারণার শিকার না হয় সেই জন্য  সতর্কবার্তা প্রকাশ করেছে। বোয়েসেলের কোম্পানি একটি সতর্কবার্তা দেওয়া হয়েছে। যেনো কোন বিদেশগামী কর্মী প্রতারিত না হয়। বর্তমানে বোয়েসেলের মাধ্যমে রোমানিয়া কর্মী পাঠানো বন্ধ আছে। 

বোয়েসেল বলেন, রোমানিয়ায় পোশাককর্মী পাঠানোর লক্ষ্যে রোমানিয়ায় সোনোমা স্পোর্টসওয়্যার এসআরএল, বাংলাদেশের ইউরোপীয় ফ্যাশন লিমিটেড ও বোয়েসেলের মধ্যে স্বাক্ষরিত ত্রিপক্ষীয় চুক্তির মেয়াদ ৪ সেপ্টেম্বর শেষ হয়েছে। চুক্তির মেয়াদ শেষ হওয়ায় রোমানিয়ার ওই কোম্পানিতে বোয়েসেলের মাধ্যমে কর্মী পাঠানো হবে না। এ অবস্থায় বোয়েসেলের নাম ব্যবহার করে রোমানিয়ায় কর্মী পাঠানোর ক্ষেত্রে কোন কোম্পানি/এজেন্সি/ব্যক্তির সঙ্গে কোনো প্রকার আর্থিক লেনদেন না করার জন্য সংশ্লিষ্ট সবাইকে অনুরোধ করা হয়েছে।

বাংলাদেশ ওভারসিজ এমপ্লয়মেন্ট অ্যান্ড সার্ভিসেস লিমিটেডের উপমহাব্যবস্থাপক নূর আহমেদ প্রথম আলোকে বলেছেন, বোয়েসেলের নাম ব্যবহার করে কিছু প্রতিষ্ঠান বিদেশগামী ব্যক্তিদের প্রতারিত করার চেষ্টা করছে বলে আমাদের কাছে খবর এসেছে। কেউ যেন প্রতারিত না হয় সেজন্য আমরা সতর্কবার্তা দিয়েছি।

বোয়েসেলের সতর্কবার্তা রোমানিয়া যেতে ইচ্ছুক কর্মীদের জন্য


এই রকম আরও তথ্য পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন। এর পাশাপাশি গুগল নিউজে আমাদের ফলো করুন।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url