Daraz: ১২,০০০ টাকা বেতনে দারাজ নিজ জেলায় চাকরি দিচ্ছে ডেলিভারিম্যান পদে

দারাজ নিজ নিজ জেলায় চাকরির সুযোগ দিচ্ছে। দারাজ জানিয়েছে ২ হাজার ডেলবভারিম্যান/রাইডার নিয়োগ নিবে। নিজ এলাকায় ২ হাজার ডেলিভারিম্যান/রাইডার নেবে দারাজ বাংলাদেশ লিমিটেড কোম্পানি। এ লক্ষ্যে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে প্রতিষ্ঠানটি। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন। ১১ জাহার টাকা বেতনে দারাজ কর্মী নিয়োগ দিচ্ছে।

দারাজ হচ্ছে বাংলাদেশে সবচেয়ে বড় অনলাইন কিনা-কাটার/ শপিং কোম্পানি। দারাজে আপনি প্রয়োজনীয় সকল ধরণের পণ্য ক্রয় করতে পারেন। এবং আপনি পণ্য আপনার দেওয়া ঠিকানায় পৌঁছে দিবে। দারাজে আবেদন করার নিয়ম এবং শর্ত দেওয়া হয়েছে।

Daraz Job circular ১২,০০০ টাকা বেতনে দারাজ নিজ জেলায় চাকরি দিচ্ছে ডেলিভারিম্যান পদে
দারাজ নিয়োগ বিজ্ঞপ্তি

দারাজ নিয়োগ বিজ্ঞপ্তি

পদের নাম: ডেলিভারিম্যান/রাইডার

পদসংখ্যা: ২,০০০ জন

বয়সসীমা: ১৮-৪০ বছর

আবেদনের যোগ্যতা: অষ্টম শ্রেণি পাস। শুধুমাত্র পুরুষ প্রার্থীরা আবেদন করতে পারবেন।

চাকরির ধরন: চুক্তিভিত্তিক

আবেদনের সময়সীমা: ১৬ অক্টোবর, ২০২৩

বেতন ও অন্যান্য সুযোগ-সুবিধা: নির্ধারিত বেতন থাকছে ৮,৫০০ টাকা। এবং হাজিরা বোনাস থাকছে ২,৬০০ টাকা। পার্সেল প্রতি কমিশন। উৎসব ভাতা, মোবাইল বিল, ফুয়েল বিল (মোটরসাইকেল এর জন্য প্রযোজ্য), দুর্ঘটনাজনিত চিকিৎসা সুবিধা, জীবন বীমা সুবিধা পাবেন।

চাকরির দায়িত্বসমূহ: পণ্য ডেলি ভারি করা। পণ্যের মূল্য সংগ্রহ করা এবং ক্রেতাে ঠিকানায় পণ্য ডেলিভারি করতে হবে সাইকেল/মোটরসাইকেলের মাধ্যমে। ক্রেতার তথ্য, বিক্রয় তথ্য, অন্যান্য অনুমোদন প্রতিবেদন অফিসে সময়মতো পাঠানো। বিভিন্ন ইস্যু সুপারভাইজারকে রিপোর্ট করা। নির্দিষ্ট ঠিকানা থেকে পণ্য সংগ্রহ করে অফিসে নিয়ে আসা। ব্যবস্থাপনা দ্বারা নির্ধারিত অন্যান্য প্রাসঙ্গিক কাজ করা।

কর্মস্থল: রাজশাহী, কক্সবাজার, নওগাঁ, কুমিল্লা, কুষ্টিয়া, গাজীপুর, কিশোরগঞ্জ, খুলনা, গাইবান্ধা, চট্টগ্রাম, জয়পুরহাট, ঠাকুরগাঁও, ময়মনসিংহ, নরসিংদী, নারায়ণগঞ্জ, মাদারীপুর,পঞ্চগড়, ফরিদপুর, ব্রাহ্মণবাড়িয়া, বরিশাল, মুন্সিগঞ্জ,  মানিকগঞ্জ, ঢাকা (কেরানীগঞ্জ, সাভার), যশোর, রংপুর, সিরাজগঞ্জ, রাজবাড়ী, সিলেট, গাজীপুর (টঙ্গী)।

আবেদন করবেন যেভাবে: আগ্রহী প্রার্থীরা এই লিংকে গিয়ে আবেদন করতে পারবেন।

এই রকম আরও তথ্য পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন। এর পাশাপাশি গুগল নিউজে আমাদের ফলো করুন।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url