ডিপ্লোমা-ইন-ইঞ্জিনিয়ারিং পরীক্ষার কন্ট্রোলরুম খোলা সংক্রান্ত বিজ্ঞপ্তি

বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড নোটিশ
বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড নোটিশ

ডিপ্লোমা-ইন-ইঞ্জিনিয়ারিং পরীক্ষার কন্ট্রোলরুম খোলা সংক্রান্ত বিজ্ঞপ্তি

বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড পরীক্ষা নিয়ন্ত্রণ বিভাগ ( ডিপ্লোমা শাখা ) কর্মরত সকলে জন্য এই নোটিশ প্রদান করেন। এই পোস্ট পরীক্ষা কন্ট্রোলরুম খোলা এবং কি কাজ করে সেই সম্পর্কে বিস্তারিত জানবো।

পরীক্ষার কন্ট্রোলরুম সংক্রান্ত বিজ্ঞপ্তি সংশ্লিষ্ট

সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে , মার্চ - এপ্রিল , ২০২২ মাসে অনুষ্ঠিতব্য ডিপ্লোমা - ইন - ইঞ্জিনিয়ারিং এবং ডিপ্লোমা - ইন ট্যুরিজম এন্ড হসপিটালিটি শিক্ষাক্রমের ২ য় , ৪ র্থ , ৬ ষ্ঠ ও ৮ ম পর্ব নিয়মিত ও ৮ ম পর্ব অনিয়মিত পরীক্ষা -২০২১ সুষ্ঠুভাবে গ্রহণ এবং কেন্দ্রসমূহকে সহযোগিতা করার জন্য পরীক্ষা চলাকালীন সময়ে সার্বক্ষণিক যোগাযোগ রক্ষার জন্য চেয়ারম্যান মহোদয়ের অনুমোদনক্রমে বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ডে একটি কন্ট্রোলরুম খোলা হয়েছে।

ক . কেন্দ্রের নির্দেশনাসমূহ :

১. স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় এবং স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা অনুযায়ী যথাযথভাবে স্বাস্থ্যবিধি অনুসরণ করে পরীক্ষা গ্রহণ করতে হবে।

২. পরীক্ষা চলাকালীন বোর্ড ও পরীক্ষার কেন্দ্রের মধ্যে যোগাযোগ রক্ষার জন্য কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা এবং সংশ্লিষ্ট কেন্দ্রের কন্ট্রোল রুমের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তার মোবাইল নম্বর সার্বক্ষণিক সচল রাখতে হবে।

৩. বোর্ড কর্তৃক সময়ে সময়ে জারীকৃত পরীক্ষা সংক্রান্ত নির্দেশনাসমূহ সম্পর্কে অবগত হওয়ার জন্য প্রতিদিন সকাল ও বিকাল অন্তত দুইবার বোর্ডের অফিসিয়াল ওয়েবসাইট ( www.bteb.gov.bd ) ভিজিট করতে হবে।

৪. প্রতিদিন সকালের অনুষ্ঠিত পরীক্ষার তথ্য সকাল ১২:০০ ঘটিকার মধ্যে এবং বিকালের অনুষ্ঠিত রীক্ষার তথ্য বিকাল ০৩:৩০ ঘটিকার মধ্যে অবশ্যই অনলাইনে এন্ট্রি করতে হবে।

অনলাইনে পরীক্ষার তথ্য এন্ট্রির প্রক্রিয়া :

 www.bteb.gov.bd অনলাইন তথ্য প্রেরণ ৯ ডিপ্লোমা পর্যায় > Center Examinee Info Entry Diploma In Engg . & Tourism ক্লিক করে 15 Diploma In Engg নির্বাচন করে Center code ও Password দিয়ে Login করে পরীক্ষার তথ্য পাঠাতে হবে । অথবা , http://180.211.164.134/dip_centerinfo/index.php ইউ.আর.এল. ( URL ) ব্যবহারের মাধ্যমে 15 Diploma - In - Engg নির্বাচন করে Center code ও Password দিয়ে Login করে পরীক্ষার তথ্য পাঠাতে হবে ।

[ অনলাইনের এন্ট্রি সংক্রান্ত প্রয়োজনে : 01917459234 ]


পরীক্ষার কন্ট্রোলরুম সংক্রান্ত বিজ্ঞপ্তি পিডিএফ দেখুন এখানে.. 



বাংলাদেশর যে কোন ক্যাটাগরি ওয়েবসাইট লিস্ট দেখতে চাইলে এখানে ক্লিক All Online Bangla Newspaper করুন। 

এই রকম আরও তথ্য পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন। এর পাশাপাশি গুগল নিউজে আমাদের ফলো করুন।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url